একুশে বইমেলায় সাংবাদিক ছোটন সাহার ‘মেঘের আঁধারে’

মেঘের আড়ালে প্রচ্ছদ ও লেখক ছোটন সাহা

ভোলা: অমর একুশে  গ্রন্থমেলায় আসছে দ্বীপজেলা ভোলার তরুন উদীয়মান লেখক সাংবাদিক ছোটন সাহার ২য় উপন্যাস ‘মেঘরে আঁধারে’।  ১৮ ফেব্রুয়ারী থেকে গ্রন্থমেলার ৩৫৩ নং স্টলের শাহজী প্রকাশনীতে বইটি পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রকাশক শরীফুল হক শাহজী।

তিনি আরো জানান, এটি লেখকের ২য় উপন্যাস। এরআগে ২০১৬ সালের বইমেলায় একই প্রকাশনী থেকে তার প্রথম উপন্যাস ‘আড়ালে স্বপ্ন’ বের হয়েছিলো। উপন্যাস ছাড়াও তিনি ৪টি মঞ্চ নাটক ও একটি টিভি নাটক রচনা করেছেন।

প্রকাশক জানান, ব্যাতক্রমী গল্প নিয়ে বইটি রচনা করেছেন লেখক। আশা করছি বইপ্রেমী পাঠকদের কাছে উপন্যাসটি অনেক বেশি জনপ্রিয়তা পাবে।

উপন্যাসের ঘটনা  লেখক ছোটন সাহাপ্রসঙ্গে বলেন, আমাদের সমাজের বাস্তব জীবনের কিছু করুন ঘটনা থাকছে এ বইতে। এছাড়াও রোমান্টিক প্রেম ও বিরহগাথা  কিছু বিষয় রয়েছে এতে।

ছোটন সাহা দেশটিভি, জনপ্রিয় অনলাইন বাংলানিউজের ভোলা জেলা প্রতিনিধি এবং দৈনিক আজেকর ভোলার বার্তা সম্পাদক হিসাবে কর্মরত রয়েছেন। সাংবাদিকতার পাশাপাশি  শিক্ষকতা পেশার সাথেও যুক্ত রয়েছেন তিনি।

একই সাথে তিনি ঐতিহ্যবাহী ভোলা প্রেসক্লাবের সদস্য এবং  ভোলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। সাংস্কৃতির সংগঠনের সাথে যুক্ত থাকায় তিনি বিভিন্ন সময় নাটকের নিদের্শনা করছেন।

//প্রতিবেদন/১৬০২২০১৮//

montu

লেখক: montu

পাঠকের মন্তব্য