আলোকযাত্রা ভোলা দলের উদ্যোগে দু’দিনের প্রশিক্ষণ সম্পন্ন

প্রশিক্ষণের একটি সেসন

ভোলা: আলোকযাত্রা ভোলা দলের উদ্যোগে ইলিশা ইউছি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল দু’দিনের প্রশিক্ষণ। ৮-৯ আগষ্ট বিদ্যালয়ের শ্রেণীকক্ষে অনুষ্ঠিত এ প্রশিক্ষণের বিষয় ছিল পরিষ্কার পরিচ্ছন্নতা এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি।

প্রশিক্ষণে পরিষ্কার পরিচ্ছন্নতা এবং তথ্য প্রযুক্তি বিষয়ে ছাত্রছাত্রীদের জ্ঞান বাড়াতে কথা বলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পরিতোষ চন্দ্র রায় ও সহকারী শিক্ষক নিমাই চন্দ্র তালুকদার। বিদ্যালয়ের অষ্টম, নবম ও দশম শ্রেনীর মোট ৫৫ জন ছাত্রছাত্রী এই প্রশিক্ষণে অংশ নেয়।

প্রথম দিন প্রশিক্ষনটি বেলা ১২ টায় শুরু হয় এবং ৩ টায় শেষ হয়। দ্বিতীয় দিন প্রশিক্ষন ১০ টায় শুরু হয় এবং ৩টায় শেষ হয়। শেষের দিকে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পরিতোষ চন্দ্র রায় আলোকযাত্রা ভোলা দলের মঙ্গল কামনা করে প্রশিক্ষণের সমাপ্তি টানেন।

আলোকযাত্রা ভোলা দলের টিম লিডার ৩ মোসা: প্রিয়া, টিম লিডার ২ মোঃ জিহাদ, টিম লিডার ১ মো. রিয়াজ, এবং অপর দুই সদস্য আশরাফুল ও মাসুদ এই প্রশিক্ষণ আয়োজনে সহায়তা করে।

//প্রতিবেদন/১১০৮২০১৭//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য