বরগুনায় মোনাজাতউদ্দিনের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত

বরগুনায় মোনাজাতউদ্দিনের স্মরণসভা

বরগুনা : বরগুনায় চারণ সাংবাদিক মোনাজাতউদ্দীনের ২১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ডিসেম্বর) সকালে কোস্টাল জার্নালিষ্ট ফোরাম অব বাংলাদেশের উদ্যোগে বরগুনা প্রেসক্লাব ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম যৌথভাবে এ স্মরণ সভা পালন করা হয়।

স্মরণ সভায় বরগুনা প্রেসক্লাবের সভাপতি মো. হাসানুর রহমান ঝন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোয়ার, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সোহেল হাফিজ, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সালেহ, সাবেক সাধারণ সম্পাদক স্বপন দাস ও সি. সদস্য হাফিজুর রহমান প্রমুখ।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাভিশন ও ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি তরিকুল ইসলাম রিয়াজ, নিউজ টুয়েন্টিফোর ও কোস্টাল জার্নালিষ্ট ফোরাম অব বাংলাদেশের সদস্য সুমন সিকদার প্রমুখ।

সভায় বক্তারা, গ্রাম সাংবাদিকতার শিক্ষক মোনাজাতউদ্দিনের সাংবাদিকতা জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন। পরে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এবং মোনাজাতউদ্দীনের আদর্শে অনুপ্রানিত হয়ে সকলকে পথ চলতে উৎসাহীত করা হয়।

//প্রতিবেদন/৩১১২২০১৬//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য