কাউখালীতে বিজয় দিবস উদযাপন ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

বিজয় দিবসে কাউখালীতে শিশুদের ডিসপ্লেকাউখালী (পিরোজপুর) : পিরোজপুরের কাউখালীতে যথাযোযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে বুধবার (১৬ ডিসেম্বর) কাউখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা  দেয়া হয়েছে। এ সময় ও শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান এসএম আহসান কবীর, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এম নুরুল হক, জাতীয়পার্টির( জেপি) সভাপতি মাহবর রহমান খান,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন আর রশীদ সাইদ, ডেপুটি কমান্ডার আলী হোসেন তালুকদার প্রমুখ।

এর আগে বিজয় দিবসের দিনের প্রথম প্রহরে শহীদ মিনারে ৩১ বার  তোপধ্বনির মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। বুধবার সকাল সাড়ে ৬টায় সরকারী বালক বিদ্যালয় মাঠে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন ।

এ ছাড়া সরকারী বালক বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা,মুক্তিযুদ্ধে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য প্রার্থনা, হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন, বিভিন্ন সরকারি ও বেসরকারি ভবনে আলোকসজ্জা, চিত্রাংকন প্রতিযোগিতা পুরস্কার বিতরণসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে।

//রবিউল হাসান রবিন/উপকূল বাংলাদেশ/কাউখালী-পিরোজপুর/১৬১২২০১৫//

montu

লেখক: montu

পাঠকের মন্তব্য