ভোলায় বাংলাভিশনের ক্যামেরা পার্সনের পিতার পরলোকগমন

প্রতীকী চিত্রভোলা : দেশ টিভির সাবেক ও বর্তমান বাংলাভিশনের ক্যামেরা পারসন বিপ্লব চন্দ্র রায়ের পিতা কৃষ্ণ চন্দ্র সর্দার (৭২) আর নেই। রোববার (৩ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। সোমবার দুপুরে নিজ বাসভবনে তার অন্তুষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

নিহতের পারিবারিক সুত্র জানায়, ভোলা শহরের চরনোয়াবাদ পৌর ৪ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা সমাজ সেবক কৃষ্ণ সর্দার দীর্ঘদিন যাবত অসুস্থতায় ভুগছিলেন।

রোববার (৩ এপ্রিল) রাতে তিনি হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে দায়ত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি স্ট্রোকজনিত কারনে পরলোকগমন করেছেন বলে নিহতের পরিবার জানায়।

এদিকে, ক্যামেরা পারসন বিপ্লব চন্দ্র   রায়ের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, ভোলা অনলাইন জানালিস্ট ফোরাম, ভোলা টেলিভিশন জার্নালিস্ট ফোরামের নেতৃবৃন্দ।

তারা এক বিবৃতিতে নিহতের আত্মার শান্তি কামনা করে পরিবারকে প্রতি সমবেদনা প্রকাশ করেন।

//ছোটন সাহা/ উপকূল বাংলাদেশ/ভোলা/০৪০৫২০১৫//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য