বাগেরহাটের বিশিষ্ট সমাজসেবকের মৃত্যুতে রূপান্তরের শোক

প্রতীকী চিত্রখুলনা : বাগেরহাট পৌরসভার সাবেক কমিশনার, বিশিষ্ট সমাজসেবী, সর্বজনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব সরদার মোখলেসুর রহমান আর নেই। ২৪ এপ্রিল শুক্রবার তিনি ভারতের পশ্চিমবঙ্গে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ……রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। চিকিৎসার জন্য গতকালই তাঁকে ভারতে নিয়ে যাওয়া হয়েছিল। তিনি মৃত্যুকালে দুই পুত্র, ফ্রান্স নিবাসী কন্যাসহ বহু আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে রূপান্তর পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

রূপান্তর পরিবারের পক্ষে নির্বাহী পরিচালকদ্বয় স্বপন কুমার গুহ এবং রফিকুল ইসলাম খোকন এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক বার্তায় আরও বলা হয়, বাগেরহাট শহরের খাদ্দার নিবাসী এই সজ্জন মানুষটির মৃত্যুতে বাগেরহাটের সমাজসেবা এবং রাজনৈতিক অঙ্গনে যে শূণ্যতার সৃষ্টি হলো তা পূরণযোগ্য নয়।

//সংবাদ বিজ্ঞপ্তির/উপকূল বাংলাদেশ/২৪০৪২০১৫//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য