উপকূলের সংবাদ বিনিময় উদ্যোগ

সংবাদ বিনিময় উদ্যোগঢাকা : একই জানালা থেকে উপকূলের সব খবর পাঠকের সামনে তুলে ধরার প্রয়াসকে সামনে রেখে ‘লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’-এর সঙ্গে ‘সংবাদ বিনিময় উদ্যোগ’ নিল ‘উপকূল বাংলাদেশ’। এর অাওতায় ‘উপকূল বাংলাদেশ থেকেই পাঠক দেখতে পারবেন লক্ষ্মীপুর জেলার জনপ্রিয় নিউজপোর্টাল ‘লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’-এর সব খবর। অন্যদিকে ‘লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’ খুলেই পাওয়া যাবে উপকূল-ভিত্তিক নিউজপোর্টাল ‘উপকূল বাংলাদেশ’-এর সব খবর।

এছাড়াও এই উদ্যোগের আওতায় ‘উপকূল বাংলাদেশ’-এ প্রকাশিত বাছাই করা সংবাদ ‘লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’ প্রকাশ করবে; পাশাপাশি একইভাবে ‘লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’-এ প্রকাশিত নির্বাচিত সংবাদ প্রকাশ করবে ‘উপকূল বাংলাদেশ’। পরবর্তীতে এই বিনিময় কার্যক্রমে আরও নতুন বিষয় যুক্ত হবে।

উপকূলের সংবাদ বিনিময়ের এই উদ্যোগের ফলে উপকূলের প্রান্তিক জনপদের খবর আরও সহজে পাঠকের সামনে উঠে আসবে। একইসঙ্গে পাঠক পাবেন উপকূলের অনেক খবর। সংবাদ প্রকাশের এই ধরাবাহিকতায় উপকূলের উন্নয়ন ত্বরান্বিত হবে বলে উভয় নিউজপোর্টাল কতৃপক্ষেরআশাবাদ।

//প্রতিবেদক উপকূল বাংলাদেশ/১৭১২২০১৪//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য