ঝালকাঠির সাংবাদিক রাজু খানের মামার ইন্তেকাল

---ঝালকাঠি জেলা সাংবাদিক সংস্থার প্রচার সম্পাদক ও বরিশাল থেকে প্রকাশিত দৈনিক শাহনামার ঝালকাঠি প্রতিনিধি মোঃ রাজু খান এর মামা মোঃ শামসু খান (৬৫) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি……………..রাজিউন)। সোমবার (১৭ নভেম্বর) দুপুর ২ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সদর উপজেলার চরভাটারাকান্দার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় বাড়ি সংলগ্ন জামে মসজিদে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে পারিবারিক সুত্র জানিয়েছে।

মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন  জেলা সাংবাদিক সংস্থার সভাপতি জিয়াউল হাসান পলাশ, সহসভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক মোঃ শফিউল ইসলাম সৈকত, যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক স্বপন,  কোষাদ্যক্ষ বাবুল মিনাসহ সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

//মো. আতিকুর রহমান/উপকূল বাংলাদেশ/ঝালকাঠি/১৭১১২০১৪//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য