বাগেরহাটে ছুরিকাঘাতে ছাত্রদল নেতাসহ নিহত ২

40201404111337361.jpgডেস্ক উপকূল বাংলাদেশ Θ বাগেরহাটে ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদসহ (২৮) দুজনকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।সোমবার (১২ মে) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বিষ্ণুপুর মাদ্রাসা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় গণপিটুনিতে ছাত্রদল নেতার ঘাতক রাজীব হাওলাদারও (২০) নিহত হন।

নিহত ছাত্রদল নেতা আজাদ শেখ বেমরতা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আজিজ শেখের ছেলে ও ঘাতক রাজীব ফারুক হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সকালে ছাত্রদল নেতা আজাদকে বিষ্ণুপুর মাদ্রাসা বাজারের চায়ের দোকান থেকে ডেকে নিয়ে রাজীব এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক রাজীবকে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

বাগেরহাট সদর সার্কেলের এএসপি জাহিদুল ইসলাম জানান, বিষ্ণুপুর এলাকায় বিবদমান দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। খবর পেয়ে উত্তেজনা প্রশমনের জন্য শহর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

/সৌজন্যে-রাইজিংবিডি.কম/১২০৫২০১৪//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য