কলারোয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম পুলিশসহ আহত ২

news-photo-10.jpgজুলফিকার আলী, কলারোয়া Θ কলারোয়ায় সন্ত্রাসীরা এক গ্রাম পুলিশের উপর হামলা চালিয়ে মাথা ও পা ভেঙ্গে দিয়েছে। এ সময় তার ভাইও হামলায় শিকার হয়ে গুরুত্বর জখম প্রাপ্ত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১০ মে) সকাল ৬টার দিকে উপজেলার যুগিখালী ইউনিয়নের তরুলিয়া গ্রামে।

জানা গেছে, গত শুক্রবার সাকালে ওই মোলাম মোন্তফার মেয়ে সিমা (১৫) ও  আঃ বারিকের পুত্র রসুল (২২) এর একটি পারিবারিক বিষয় নিয়ে এলাকার লোকজন বৈঠাকে বসে। বৈঠক চলাকালে রসুলের বড় ভাই সোহাগ হোসেন কোন কারন ছাড়াই উপস্থিত লোকজনদের গালমন্দ করে। বিষয়টি নিয়ে গ্রাম পুলিশ রফিকুল ইসলাম প্রতিবাদ করে। সাথে সাথে বৈঠকের উপস্থিত লোকজন সোহাগকে ধারে চড়-থাপ্পড় মেরে ছেড়ে দেয়। এতে সোহাগ হোসেন গ্রাম পুলিশ রফিকুল ইসলামের উপর ক্ষিপ্ত হয়ে থাকে।

শনিবার সকালে গ্রাম পুলিশ রফিকুল ইসলাম ২লাখ ৫০ হাজার টাকা নিয়ে তার ভাই মোশাররফ হোসেনকে সাথে নিয়ে তরুলিয়া বাজারে যাওয়ার সময় ওই গ্রামের সোহাগ হোসেন, রসুল, বারিক গাজী পথরোধ করে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ী ভাবে হামলা চালিয়ে ওই টাকা ছিনিয়ে নেয়। গুরুত্বর জখম অবস্থায় গ্রাম পুলিশ রফিকুল ইসলামকে এলাকাবাসী উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করেছে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আসামীদের ধরতে পুলিশে অভিযান অব্যাহত রয়েছে। এঘটনায় কলারোয়া থানায় একটি এজাহার দায়ের হয়েছে।

/জুলফিকার আলী/উপকূল বাংলাদেশ/১০০৫২০১৪//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য