মিজানের বাঁচার আকুতি!

মো. মিজানের সাথে প্রতিবেদক মো. ইয়াসিন

কমলনগর, লক্ষ্মীপুর : মোঃ মিজান বয়স ৩৫ বছর। বাড়ি রামগতি উপজেলার ২নং চর বাদাম ইউনিয়নের পশ্চিম চর সীতা গ্রামে। টোয়ানিগো বাড়ি সংলগ্ন জাকিয়ার বাপের বাড়ি। পিতা প্রয়াত শাহে আলম। মিজান পেশায় একজন দিনমজুর। সারাদিন গাছ কাটার কাজ করে যা পান, তা দিয়েই স্ত্রীসহ ২ ছেলে ১ মেয়ে নিয়ে কোনমতে দিন কেটে যায়।

পরিবারের একমাত্র আয়ের অবলম্বন মোঃ মিজানের স্ব্বল্প আয়ের সুখের সংসারে আজ তিন মাস ধরে নেমে এলো দূঃখের কালো ছায়া। তিন মাস আগে তার জ্বর হয়েছিল। জ্বরের পরেই তার শরীরে দেখা দিলো রক্তশূন্যতা। বার বার হাসপাতালে ছুটাছুটিতেই সর্বস্ব হারিয়ে মিজানএখন নিঃস্ব। রক্তশূন্যতায় মিজানের শরীর এখন সাদাবর্ণ হয়ে গেছে। তার শারীরিক অবস্থা বেশি ভালো নয়।

ডাক্তার বলেছে, অল্পকিছুদিনের মধ্যেই তার শরীরে ৩ ব্যাগ A(+Ve) এ পজেটিভ রক্ত সঞ্চালন করতে হবে। নয়তো মিজানকে বাঁচানো যাবেনা। কারণ মিজানের রক্তে হিমোগ্লোভিন মাত্র ৫.২০ পয়েন্ট।

তাই মিজানকে বাঁচাতে রক্ত মানব বন্ধুরা সাড়া দিন। আপনাদের রক্তে বেঁচে যেতে পারে মিজানের জীবন আর একটি অসহায় পরিবার। A(+Ve) এ পজেটিভ রক্তদানের পাশাপাশি দেশ ও প্রবাসী বন্ধুরা মিজানকে আর্থিক সহযোগিতা দিয়ে এগিয়ে আসুন। যোগাযোগঃ-01861-359820 অথবা 01832-692878

//প্রতিবেদন/১০০৬২০১৭//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য