এ প্লাস পেয়েছে শাহপরীর দ্বীপের বেলাভূমি’র খুদে সম্পাদক আতিক

দেয়াল পত্রিকা বেলাভূমি হাতে আতিক

শাহপরীর দ্বীপ, টেকনাফ : সদ্য প্রকাশিত এসএসসির ফলাফলে শাহ পরীর দ্বীপ হাজি বশির আহম্মদ উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্র আতিকুর রহমান এ প্লাস পেয়েছে। সে শাহ পরীর দ্বীপ মাঝের ডেইল এলাকার বাসিন্দা মোহাম্মদ ইদ্রীস ও জয়নাব বিবির কনিষ্ট ছেলে। এর আগে ৫ম ও ৮ম শ্রেনীতেও ভাল ফলাফল লাভ করে।

আতিক উপকূল জুড়ে বাস্তবায়িত সবুজ উপকূল কর্মসূচির আওতায় একঝাঁক খুদে সম্পাদকের আত্মপ্রকাশ ঘটেছিল। ওই খুদে সম্পাদকের মধ্যে টেকনাফ শাহ পরীর দ্বীপ হাজি বশির আহম্মদ উচ্চ বিদ্যালয়ে দেয়াল পত্রিকা বেলাভূমি’র সম্পাদকের দায়িত্ব পালন করেছে আতিকুর রহমান।

এছাড়াও সবুজ উপকূল ২০১৬ অনুষ্ঠানে সৃজনশীল প্রতিযোগিতায় অংশ নিয়ে রচনা লিখন ও সংবাদ লিখনে প্রথম পুরূষ্কার পেয়েছিলেন আতিকুর রহমান।

তার কৃতিত্বপূর্ণ ফলাফলের পেছনে শিক্ষক, মা-বাবার অনুপ্রেরণা ছিল।এ জন্য মেধাবী ছাত্র আতিকুর রহমান সবার কাছে কৃতজ্ঞ। ভবিষ্যতে ডাক্তার হতে সে সবার কাছে দোয়া চেয়েছে।

//প্রতিবেদন/০৫০৫২০১৭//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য