লক্ষ্মীপুরে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনকে স্মরণ

লক্ষ্মীপুরে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনকে স্মরণ সভা

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২১তম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে স্থানীয় দৈনিক মেঘনারপাড় পত্রিকা কার্যালয়ে লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরাম এ সভার আয়োজন করে।

স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন চ্যানেল আই ও জনকন্ঠ’র জেলা প্রতিনিধি মহিউদ্দিন ভূঁইয়া মুরাদ।

দৈনিক ইত্তেফাক’র লক্ষ্মীপুর প্রতিনিধি আবদুল মালেকের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন দৈনিক খবর’র প্রতিনিধি ইসমাইল হোসেন জবু, দৈনিক কালের কন্ঠ ও জাগো নিউজের কাজল কায়েস, লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট সাজ্জাদুর রহমান, দৈনিক আমাদের অর্থনীতির জহিরুল ইসলাম শিবলু, জেটিভি অনলাইনের প্রতিনিধি রুবেল হোসেন, দৈনিক বণিকবার্তার রাকিব হোসেন রনি, লক্ষ্মীপুর টাইমস’র নির্বাহী সম্পাদক জামাল উদ্দিন রাফি, নিউজ জি’র মো. হাসান, রাইজিংবিডির পলাশ সাহা, দৈনিক মেঘনারপাড়ের স্টাফ রিপোর্টার আবদুল্লাহ আল মামুন ও সুমন দাসসহ স্থানীয় কয়েকজন সংবাদকর্মী।

সভায় বক্তারা প্রয়াত সাংবাদিক মোনাজাতউদ্দিনের সোনালী সাংবাদিকতা জীবনের নানা দিক নিয়ে আলোচনা করে। পরে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

//প্রতিবেদন/২৯১২২০১৬//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য