ফেনীতে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত

ফেনীতে মোনাজাতউদ্দিন স্মরণসভা

ফেনী : ফেনীতে পালিত হয়েছে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় একটি মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করে ফেনী প্রেসক্লাব।

ক্লাব সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে, যুগ্ম সাধারণ সম্পাদক নুর নবী জীবনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাবের সাবেক সভাপতি শাজালাল রতন, সহসভাপতি তমিজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক মিলু, সাংস্কৃতিক সম্পাদক জাফর সেলিম, দপ্তর সম্পাদক মফিজুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সোলায়মান হাজারী ডালিমসহ জেলা শহরের কর্মরত সাংবাদিকরা।

বক্তারা বলেন, মোনাজাত উদ্দিন ছিলেন, একজন সৎ, নির্ভীক এবংকঠোর পরিশ্রমী নিষ্ঠাবান সাংবাদিক। তাঁকে অনুসরণ ও অনুকরণের মধ্য প্রকৃত সাংবাদিকেরা পেশাগত দায়িত্ব পালন করবেন। তিনি শুধু একজন সাংবাদিক ছিলেন। ছিলেন একটি প্রতিষ্ঠান। তার রেখে যাও কর্ম আমাদের সাংবাদিক সমাজকে আলোর পথ দেখায়।

গত বছরের মত এবারও উপকূল জুড়ে দিবসটি পালনের উদ্যোগ নিয়েছে কোস্টাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি।

/ প্রতিবেদন/২৯১২২০১৬//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য