সোনাগাজীতে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরনসভা অনুষ্ঠিত

সোনাগাজীতে মোনাজাতউদ্দিন স্মরণ সভা

সোনাগাজী, (ফেনী) : সোনাগাজী প্রেসক্লাব ও অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সোনাগাজীর আয়োজনে কোষ্টাল জার্নালিষ্ট ফোরাম অব বাংলাদেশের উদ্যোগে চারণ সাংবাদিক (গ্রাম সাংবাদিকতার শিক্ষক) মোনাজাতউদ্দিনের মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া মাহফিল বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে সোনাগাজী উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি ও আলোকিত সোনাগাজীর সম্পাদক শেখ আব্দুল হান্নানের সভাপতিত্বে স্মরণ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, উপজেলা নির্বাহী অফিসার মো. মিনহাজুর রহমান, পৌরসভা মেয়র এডভোকেট. রফিকুল ইসলাম খোকন, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও ফেনী জেলা পরিষদ সদস্য ফারুক হোসেন, আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল আলম জহির, চরচান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, পৌর কাউন্সিলর শেখ আবদুল হালিম মামুন , ফেনী প্রেস ক্লাবের প্রচার সম্পাদক জাবেদ হোসাইন মামুন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সোনাগাজী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নুরুল আনোয়ার সোহেল।

স্মরণসভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সোনাগাজীর রোজ গার্ডেন স্কুলের সিনিয়র শিক্ষক হাফেজ নুরুল ইসলাম উজ্জল।

//প্রতিবেদন/২৯১২২০১৬//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য