রাঙ্গাবালীতে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২০তম মৃত্যু বার্ষিকী পালিত

পটুয়াখালীর রাঙ্গাবালীতে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের স্মরণে সভারাঙ্গাবালী (পটুয়াখালী) : চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে কোষ্টাল জার্নালিষ্ট ফোরাম অব বাংলাদেশের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। প্রথম বারের মতো রাঙ্গাবালীতে এ দিনটি পালিত হয়েছে।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন শাকিল আহম্মেদ, এম সোহেল, তরিকুল ইসলাম সুজন, শুভ সিকদার, আল আমিন, জাহিদ হাসান প্রমুখ।

প্রসঙ্গত, চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিন ১৯৯৫ সালের ২৯ ডিসেম্বর ফেরির ছাদ থেকে যমুনা নদীতে পড়ে প্রাণ হারান। স্থানীয় সাংবাদিক সংগঠণের সহায়তায় এ বছর থেকে উপকূল জুড়ে এই দিনটি পালনের উদ্যোগ নিয়েছে কোস্টাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি। এবার উপকূলের ৩০ স্থানে দিবসটি পালিত হচ্ছে।

//প্রতিবেদন উপকূল বাংলাদেশ/রাঙ্গাবালী-পটুয়াখালী/০৩০১২০১৬//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য