শরণখোলায় চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত

বাগেরহাটের শরণখোলায় চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিণের স্মরণে সভাশরণখোলা (বাগেরহাট) : গ্রামীণ সাংবাদিকতার পথিকৃৎ চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২০তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে বাগেরহাটের শরণখোলায়।

এ উপলক্ষে ২৯ ডিসেম্বর শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটনের সভািপতিত্বে স্মরণসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন শরণখোলা উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ।

বক্তব্য দেন প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুর রাজ্জাক তালুকদার, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা শেখ মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম প্রমূখ।

প্রেসক্লাব আয়োজিত এ কর্মসূচি পালনে সহায়তা করে কোস্টাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি।

প্রসঙ্গত, চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিন ১৯৯৫ সালের ২৯ ডিসেম্বর ফেরির ছাদ থেকে যমুনা নদীতে পড়ে প্রাণ হারান। স্থানীয় সাংবাদিক সংগঠণের সহায়তায় এ বছর থেকে উপকূল জুড়ে এই দিনটি পালনের উদ্যোগ নিয়েছে কোস্টাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি। এবার উপকূলের ৩০ স্থানে দিবসটি পালিত হচ্ছে।

//প্রতিবেদন উপকূল বাংলাদেশ/শরণখোলা-বাগেরহাট/০১০১২০১৬//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য