কাউখালীতে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত

কাউখালীতে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের স্মরণে সভাকাউখালী (পিরোজপুর) : চারণ সাংবাদিক  মোনাজাতউদ্দিনের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পিরোজপুরের কাউখালীতে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। কোস্টাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি এতে সহায়তা করে।

কাউখালী প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা রবিউল হাসান রবিনের সভাপতিত্বে সভায় সাংবাদিকতা ও মোনাজাতউদ্দিনের জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন সাপ্তাহিক কাউখালী বার্তার সম্পাদক হাসান বাদল, দৈনিক যুগান্তর প্রতিনিধি রতন কুমার দাস, নয়াদিগন্ত প্রতিনিধি রিয়াদ মাহামুদ সিকদার, সহ-সভাপতি তারিকুল ইসলাম পান্নু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক সৈযদ বশির আহমেদ, কোষাধ্যক্ষ পিযুষ দে, এনামুল হক, এজেডএম সাইফুল্লাহ মনির,গাজী আনোয়ার হোসেন প্রমূখ।

প্রসঙ্গত, চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিন ১৯৯৫ সালের ২৯ ডিসেম্বর ফেরির ছাদ থেকে যমুনা নদীতে পড়ে প্রাণ হারান। স্থানীয় সাংবাদিক সংগঠণের সহায়তায় এ বছর থেকে উপকূল জুড়ে এই দিনটি পালনের উদ্যোগ নিয়েছে কোস্টাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি। এবার উপকূলের ৩০ স্থানে দিবসটি পালিত হচ্ছে।

//রবিউল হাসান রবিন/উপকূল বাংলাদেশ/কাউখালী-পিরোজপুর/৩১১২২০১৫//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য