ভোলায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ভোলায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানভোলা : বাংলাদেশ নামে একটি দেশকে স্বাধীন করার জন্য যে সব বীর সেনারা অসামান্য অবদান রেখেছে সেই সব বীর সেনাদের ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে ভোলা জেলা পরিষদ প্রশাসক ও জেলা প্রশাসক।

শধুু তাই নয়  যারা মুক্তিযোদ্ধে জীবন দিয়ে দেশ কে এনে দিয়েছে মহান স্বাধীনতা সেই সেই সব মুক্তিযোদ্ধা ও নিহত পরিবার যুদ্ধাহত  পরিবারকে একই সঙ্গে সংবর্ধনা দেয়া হয়। দুপুরে ভোলা শহরের জেলা পরিষদ চত্বরে জেলা পরিষদের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ও নিহত মুত্তিযোদ্ধা ,সহ প্রায় শতাধিক মুক্তিযোদ্ধা পরিবারকে এই সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের ও হাতে রজনীগন্ধা ফুল ও নগদ ১ হাজার টাকা করে  চেক তুলে দেন জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ সেলিম রেজা, পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান,পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্তমাহামুদ, ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম শাহীন ইকবাল , স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক মনোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে জেলার ২ শতাধিক মুক্তি যোদ্ধা ও তাদেরও পরিবারের সদস্যরা অংশ নেন। পরে জেলা প্রশাসক কার্যালয়েও অপর এক সংবর্ধনা অনুষ্ঠানে ৩৮ জন মুক্তিযোদ্ধা যুদ্ধাহত মুক্তিযোদ্ধাকে  সংবর্ধনা জানানো হয়।

//আদিল হোসেন তপু  /উপকূল বাংলাদেশ/ভোলা/১৬১২২০১৫//

montu

লেখক: montu

পাঠকের মন্তব্য