শরণখোলায় নারী কেন্দ্র প্রধানদের একদিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক শরণখোলা শাখায় শুক্রবার (১১ ডিসেম্বর) আরডিএস প্রকল্পের প্রশিক্ষণ অনুষ্ঠানে সভাপতির বক্তৃতা দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা হেড অব জোন আবু নাসের মোহাম্মদ নাজমুল বারীশরণখোলা (বাগেরহাট) : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পল্লী উন্নয়ন প্রকল্পের (আরডিএস) উদ্যোগে বাগেরহাটের শরণখোলা শাখায় একদিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) শাখা কার্যালয়ে উপজেলার বিভিন্ন এলাকায় ৬৬টি কেন্দ্রের শতাধিক নারী কেন্দ্র প্রধান ও সহকারী প্রধানদের নিয়ে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনাল অফিসের প্রধান আবু নাসের মোহাম্মদ নাজমুল বারীর সভাপতিত্বে প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন আকন।

বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, প্রকল্পের জোন অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন, মািক্তযোদ্ধা মো. সাখাওয়ার হোসাইন,  প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন ও সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম।

ইসলামী ব্যাংক ও প্রকল্পের পরিচিতি তুলে ধরে বক্তৃতার করেন শাখা ব্যবস্থাপক মো. মেসবাহ উদ্দিন। কেন্দ্র প্রধানদের মধ্যে বক্তৃতা করেন মাধবী রাণী, সাবেরা সুলতানা, দ্বীপিকার রাণী ও মিতালী মন্ডল।

পরে অতিথিদের ক্রেস্ট ও শ্রেষ্ঠ কেন্দ্র প্রধানদের পুরষ্কার প্রদান করা হয়।

//শেখ মোহাম্মদ আলী// উপকূল বাংলাদেশ/শরণখোলা-বাগেরহাট/১১১২২১০৫//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য