শরণখোলায় জেএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত

হুদয় মাসুদশরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় হৃদয় মাসুদ (১৩) নামের এক জেএসসি পরীর্ক্ষাীকে ছুরিকাঘাত করে আহত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের রায়েন্দা পাইলট হাই স্কুল খেলার মাঠসংলগ্ন সাইক্লোন শেল্টারের নিচে এঘটনা ঘটে।

তার ডাকচিৎকার শুনে আশপাশের লোকজন এসে উদ্ধার করে ওই রাতেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত হৃদয় মাসুদ উপজেলার দক্ষিণ সাউথখালী গ্রামের (সৌদি প্রবাসী) আ. হালিম শিকদারের ছেলে। সে এ বছর রায়েন্দা পাইলট হাইস্কুলের  জেএসসি পরীক্ষার্থী।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (৩০অক্টোবর) রাতে বাসায় ফেরার পথে ৫-৬ জন অজ্ঞাত যুবক মাসুদের গতিরোধ করে চোখে মরিচের গুঁড়ো ছিটিয়ে দেয়। দুর্বৃত্তরা তার হাত-পা ও মুখ বেঁেধ এলোপাতাড়ি মারধর করে এবং ছুরি দিয়ে তার দুই হাতের রগ কাটার চেষ্টা চালায়। পরে লোকজন ছুঁটে এলে তারা পালিয়ে যায়। তবে, কী কারনে তাকে মারধর ও ছুরিকাঘাত করা হয়েছে তা বলতে পারেনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার সমদ্দার জানান, ছেলেটির দুই হাতের কব্জিতে ধারালো কিছুর আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে তার রগ কাটার চেষ্টা করা হয়েছে। তবে, সে শঙ্কামুক্ত।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

//শেখ মোহাম্মদ আলী/উপকূল বাংলাদেশ/শরণখোলা-বাগেরহাট/৩১১০২০১৫//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য