শরণখোলায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত আ’লীগ নেতা

শরণখোলায় গুরুতর আহত হয়ে মো. ইউনুচ আলী মোল্লা (৫৫) হাসপাতালেশরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে মো. ইউনুচ আলী মোল্লা (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতা হাসপাতাল বেডে কাতরাচ্ছেন। গত ২১ অক্টোবর রাত ৭টার দিকে উপজেলা সদরের পাঁচরাস্তা মোড়ে হামলার শিকার হন তিনি। উত্তর কদমতলা গ্রামের সেকান্দার মোল্লার ছেলে আহত ইউনুচ মোল্লা রায়েন্দা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি।

লিখিত অভিযোগে জানা যায়, ঘটনার দিন সকালে উপজেলার গোলবুনিয়া গ্রামের পান্না তালুকদারের ছেলে আরিফের সাথে ইউনুচ মোল্লার ছেলে বাচ্চু মোল্লার তুচ্ছ বিষয় নিয়ে মারামারি হয়। এতে আরিফ আহত হন।

এ ঘটনাকে কেন্দ্র করে ওইদিন রাত ৭টার দিকে আরিফের পক্ষে  তার এলাকার ১৫-১৬ জন যুবক লাঠিসোটা নিয়ে পাঁচরাস্তা মোড়ে এসে বাচ্চু মোল্লাকে খুঁজতে থাকেন। তাকে না পেয়ে তার বাবা ইউনুচ মোল্লার ওপর বেপরোয়া হামলা চালায় ওই দলটি। তারা এলোপাতাড়ি পিটিয়ে ও লাথি-ঘুষি মেরে ইউনুচ মোল্লাকে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এসময় বেপরোয়া ওই দলটি পাঁচরাস্তা মোড়ে ঈদুল আজহা উপলক্ষ্যে টাঙানো বঙ্গবুন্ধু, প্রধানমন্ত্রী ও ডা. মোজাম্মেল হোসেন এমপির ছবি সম্বলিত ইউনুচ মোল্লার বেশ কয়েকটি ডিজিটাল শুভেচ্ছা ব্যানার ছিড়ে ফেলে। ছেলের প্রতিশোধ বাবার ওপর নেয়ায় দলীয় নেতাকর্মী ও এলাকার সচেতন মহলে ব্যাপক সমালোচনা চলছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ইউনুচ মোল্লা জানান, সুস্থ হয়ে তিনি হামলাকারীদের বিরুদ্ধে মামলা করবেন।

//শেখ মোহাম্মদ আলী/উপকূল বাংলাদেশ/শরণখোলা-বাগেরহাট/২৫১০২০১৫//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য