স্বরূপকাঠিতে ৮৫জন অবসরপ্রাপ্ত শিক্ষককে সংবর্ধনা

সম্মানিত শিক্ষকদের কয়েকজনস্বরূপকাঠি (পিরোজপুর) : স্বরূপকাঠিতে প্রাথমিক,মাধ্যমিক ও কলেজ থেকে অবসর নেয়া জলাবাড়ি ইউনিয়নের ৮৫ জন শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।বুধবার (২১ অক্টোবর) বিকেলে ইউনিয়ন কেন্দ্রিয় সার্বজনীন দুর্গা মন্দির কমিটির উদ্যোগে এলাকার বিদে্যুাৎসাহী, একটি বেসরকারি সংস্থার প্রকল্প কর্মকর্তা মনি মিস্ত্রীর সার্বিক সহযোগিতায় ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবীন সমাজ সেবী শান্তি রঞ্জন মিস্ত্রীর সভাপতিত্বে দুর্গা মন্দির চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় শিক্ষক দিবসে সম্মাননা পাওয়া শিক্ষক জীবন কৃষ্ণ দে। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংবর্ধিত অবসর প্রাপ্ত সহকারি অধ্যাপক নিরঞ্জন হালদার, ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, প্রবীন শিক্ষক সুধির বড়াল, শিক্ষক নেতা অশোক দাস, সাবেক প্রধান শিক্ষক মো.আব্দুর রব,,মনি মিস্ত্রী, শংকর চন্দ ও শেখ নুরুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফজিলা রহমান মহিলা কলেজের সহকারি অধ্যাপক উত্তম কুমার মিস্ত্রী। অনুষ্ঠানে সংবর্ধিত শিক্ষকদেরকে ফুলের তোড়া, উপহার সামগ্রী ও সম্মননা ক্রেষ্ট প্রদান করা হয়।

//মো. হালিমুর রহমান শাহিন/উপকূল বাংলাদেশ/স্বরূপকাঠি-পিরোজপুর/২২১০২০১৫//

রফিকুল ইসলাম মন্টু

রফিকুল ইসলাম মন্টু

উপকূল অনুসন্ধানী সাংবাদিক। বাংলাদেশের সমগ্র উপকূলের ৭১০ কিলোমিটার জুড়ে তার পদচারণা। উপকূলীয় ১৬ জেলার প্রান্তিক জনপদ ঘুরে প্রতিবেদন লিখেন। পেশাগত কাজে স্বীকৃতি হিসাবে পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক অনেকগুলো পুরস্কার।
পাঠকের মন্তব্য