জনতার প্রিয় মানুষ এমপি মুকুল

আলী আজম মুকুল এমপি

ভোলা : সারাক্ষন যিনি এলাকার উন্নয়ন নিয়ে ভাবেন, জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করেন এবং যার নেতৃত্বে নির্বাচনী এলাকার আওয়ামী লীগ অত্যন্ত সুসংগঠিত ও শক্তিশালী তিনি আলী আজম মুকুল। ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের জনপ্রিয় সংসদ সদস্য। যিনি প্রতিনিয়িত তৃনমুলের জনগনের কাছে গিয়েও তাদের সুখ-দু:খ শুনে সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করে চলেছেন।

অন্ধ শিশুর চোঁখের আলো দেয়া, পঙ্গু ও অসহায় মানুষের চিকিৎসা দিয়ে জনতার প্রিয় মানুষ হিসাবে মন জয় করে নিয়েছেন।

এলাকাবাসী বলছেন, জনপ্রতিনিধি হিসাবে গত চার বছরে একর পর এক উন্নয়ন কাজ করে বেশ আলোচনায় চলে এসেছেন সাংসদ আলী আজম মুকুল। দরিদ্র মানুষের চিকিৎসা, শিক্ষা এবং অনুদান দিয়ে তাদের সহায়তা করছেন। দরিদ্র মানুষকে বুকে টেনে মহানুভবতার প্রমান দিয়েছেন। যে কারনে দুখী মানুষের মন জয় করে নিয়েছেন এমপি মুকুল। একের পর এক জনসেবা করে খুব অল্প সময়ের মধ্যেই তিনি জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।

২০১৪ সালের সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হওয়ার পর থেকেই তিনি এলাকার নদী ভাঙ্গন , স্বাস্থ্য ও চিকিৎসা সেবার উন্নয়ন , শিক্ষা ও অবকাঠামো, বিদ্যুৎ, পুল-কালভাট, রাস্তাঘাটসহ বহু স্থাপনা উন্নয়নে নিরলসভাবে কাজ করে আসছেন তিনি। এছাড়াও প্রাথমিক শিক্ষার উন্নয়নেও তার ভুমিকা প্রশংসনীয়।

নির্বাচনী এলাকায় এসে জনগনের পাশেই তিনি সময় ব্যায় করেন। নির্বাচনী এলাকার দুর্গম জনপদে গিয়েও মানুষের খোঁজ-খবর নিয়েছেন তিনি। এছাড়াও বেশ কয়েকবার জনতার মুখোমুখি ও উঠান বৈঠকে অংশগ্রহন করে জনতার প্রশ্নের উত্তর দিয়েছেন। সংসদ সদস্য হিসাবে এমন একজন মানুষকে পেয়ে খুশি বোরহানউদ্দিন ও দৌলতখানের সর্বস্তরের মানুষ।

আলী আজম মুকুল এমপি

দুটি উপজেলা, দুটি পৌরসভা ও ১৮টি ইউনিয়ন নিয়ে গঠিত ভোলা-২ আসন। এ আসনের প্রতেক্যটি গ্রাম ও ওয়ার্ডে গিয়েও বিপন্ন মানুষের কল্যানে কাজ করে আসছেন তিনি। এই ধারাবাহিকতায় তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন।

সারাদেশের মত বোরহানউদ্দিন ও দৌলতখানের জনপদেও বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া লেগেছে। এখানকার গ্রামের অর্থনীতির উন্নয়ন হয়েছে।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর নির্দেশে কাজ করছেন আলী আজম মুকুল। বোরহানউদ্দিন ও দৌলতখানকে শতভাগ বিদ্যুতায়ন করার লক্ষ্যে কাজ করছেন তিনি। গ্যাস সমৃদ্ধ ভোলার বোরহানউদ্দিন এবং দৌলতখান এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে।

এলাকাবাসী জানায়, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের নেতৃত্বে তার নির্বচনী এলাকার উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্চাসেবকলীগসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঐব্যবদ্ধ হয়ে কাজ করছেন। অতিথের যে কোন সময়ের চেয়ে বর্তমানে আ’লীগ অনেক শক্তিশালী ও সুসংগঠিত। এলাকার মানুষ বার বার সংসদ সদস্য হিসাবে আলী আজম মুকলকে দেখতে চান।

// প্রতিবেদন/১৯০২২০১৮//


এ বিভাগের আরো খবর...
‘কুকরির জনারণ্যে সম্প্রীতির সুবাতাস’ -আবুল হাসেম মহাজন ‘কুকরির জনারণ্যে সম্প্রীতির সুবাতাস’ -আবুল হাসেম মহাজন
বরগুনায় বাণিজ্যিক সূর্যমুখী চাষে লাভবান কৃষক বরগুনায় বাণিজ্যিক সূর্যমুখী চাষে লাভবান কৃষক
পাইকগাছার পড়ুয়ারাদের প্রকৃতিপাঠ, সবুজে গড়ছে জীবন পাইকগাছার পড়ুয়ারাদের প্রকৃতিপাঠ, সবুজে গড়ছে জীবন
উপকূলের উদীয়মান সংবাদকর্মী ছোটন সাহা’র ছুটে চলার গল্প উপকূলের উদীয়মান সংবাদকর্মী ছোটন সাহা’র ছুটে চলার গল্প
কমলনগরে পড়ুয়াদের সবুজ জগত, অনুপ্রেরণায় ‘সবুজ উপকূল’ কমলনগরে পড়ুয়াদের সবুজ জগত, অনুপ্রেরণায় ‘সবুজ উপকূল’
শ্যামনগরে পড়ুয়ারা গড়ে তুলেছে পরিবেশ সুরক্ষা আন্দোলন শ্যামনগরে পড়ুয়ারা গড়ে তুলেছে পরিবেশ সুরক্ষা আন্দোলন
একুশে বইমেলায় সাংবাদিক ছোটন সাহার ‘মেঘের আঁধারে’ একুশে বইমেলায় সাংবাদিক ছোটন সাহার ‘মেঘের আঁধারে’
‘সমৃদ্ধশালী মডেল ঢালচর গড়তে চাই’ : আবদুস সালাম হাওলাদার ‘সমৃদ্ধশালী মডেল ঢালচর গড়তে চাই’ : আবদুস সালাম হাওলাদার
কুয়াকাটায় জলবায়ু পরিবর্তন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ সমাপ্ত কুয়াকাটায় জলবায়ু পরিবর্তন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ সমাপ্ত

জনতার প্রিয় মানুষ এমপি মুকুল
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)